Ads

WBJEE ANM GNM Exam 2024: পিছিয়ে গেল ANM GNM 2024 পরীক্ষার তারিখ, বিস্তারিত কারণ জেনে নিন

 

WBJEE ANM GNM Exam 2024: পিছিয়ে গেল ANM GNM 2024 পরীক্ষার তারিখ, বিস্তারিত কারণ জেনে নিন 



পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স বোর্ড দ্বারা আয়োজিত WBJEE ANM GNM Exam 2024 পরীক্ষার্থীদের জন্য একটি গুরুত্বপূর্ণ আপডেট উঠে এল। প্রতিবছর রাজ্যের বিভিন্ন সরকারি নার্সিং কলেজে ভর্তির জন্য পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রাস বোর্ডের মাধ্যমে WBJEE ANM GNM প্রবেশিকা পরীক্ষা আয়োজন করা হয়। রাজ্যের বিপুল সংখ্যক ছাত্রছাত্রী এই পরীক্ষায় অংশগ্রহণ করেন। চলতি বছরেও WBJEE ANM GNM Exam 2024 পরীক্ষার জন্য রেজিস্ট্রেশন সহ ফর্ম ফিলাপ সম্পন্ন হয়েছে। রেজিস্ট্রেশন প্রক্রিয়া সম্পন্ন হওয়ার পর সংশ্লিষ্ট পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোডের লিঙ্ক জারি করেছিল বোর্ড। সেই মতো অনেক পরীক্ষার্থী ইতিমধ্যে সংশ্লিষ্ট পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করে নিয়েছেন। 


WBJEE ANM GNM Exam 2024

তবে এদিন বুধবার সংশ্লিষ্ট WBJEE ANM GNM Exam 2024 সংক্রান্ত বিরাট আপডেট উঠে এলো পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের ওয়েবসাইটে। নতুন একটি বিজ্ঞপ্তি প্রকাশের মাধ্যমে বোর্ডের তরফে জানানো হয়েছে চলতি বছরের ANM GNM পরীক্ষা যেটি পূর্ববর্তী ঘোষণা অনুযায়ী ১৪ই জুলাই, ২০২৪ তারিখে আয়োজন করার কথা ছিল প্রাকৃতিক দুর্যোগ জনিত কারণে সেই তারিখ পিছিয়ে দেওয়া হয়েছে। নতুন ঘোষণা অনুযায়ী এই পরীক্ষাটি ৪ঠা আগস্ট, ২০২৪ তারিখে আয়োজিত হবে

WBJEE ANM GNM Exam 2024

WBJEE ANM GNM Exam 2024


সংশ্লিষ্ট পরীক্ষার তারিখ পিছিয়ে যাওয়ার কারণ হিসেবে রাজ্যের বিভিন্ন এলাকায় প্রাকৃতিক দুর্যোগ জনিত সমস্যার কথা উল্লেখ করা হয়েছে। স্বাভাবিকভাবেই পরীক্ষা পিছিয়ে যাওয়ার কারণে পরীক্ষার্থীরা প্রস্তুতি গ্রহণের জন্য বাড়তি সময় পেলেন। এই পরীক্ষা সংক্রান্ত পরবর্তী বিস্তারিত আপডেট পশ্চিমবঙ্গ জয়েন্ট এন্ট্রান্স বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট থেকে জানা যাবে। 










একটি মন্তব্য পোস্ট করুন

0 মন্তব্যসমূহ